Agribusiness Insurance, Farmers Law

আপনিও লিখুন

আপনি ও লিখুন আজকের কৃষিতেঃ

যে কোন কৃষি বিষয়ে লিখতে পাড়বেন তবে পণ্য বিক্রি সংক্রান্ত কোন পোষ্ট দেয়া যাবে না তবে পণ্য পরিচিতি নিয়ে পোষ্ট দেয়া যাবে। ছবির প্রদান করার ক্ষেত্রে পোষ্টের সাথে মিল রেখে ছবি দিলেও চলবে তবে চাইলে গুগল থেকেও ছবি দিতে পাড়বেন তবে সূত্র- গুগল বলে দিবেন।

আর্টিকেল লেখার বিষয়ে নীতিমালাঃ

১. আজকের কৃষি ডটকম -এ লেখা প্রকাশের জন্যে নূন্যতম মান বজায় রেখে যে কেউ লিখতে পারবেন। তবে সৃজনশীল, তথ্যবহুল, নৈতিক ও মানসম্পন্ন লেখাসমূহ অগ্রাধিকার পাবে।

২. কপিরাইট আইন লঙ্গন করে এবং সেই সাথে কোন ব্যাক্তি বা ব্লগ বা ওয়েবসাইট বা গোষ্ঠী বা দল বা প্রতিষ্ঠান বা ধর্ম ইত্যাদি বিষয়ে অযৌক্তিকভাবে মিথ্যা, অপ্রাসঙ্গিক, অশ্লীল লেখা প্রকাশ করা যাবে না। এছাড়া গবেষণা ও প্রযুক্তি বিষয়ক কোন তথ্য প্রকাশ করতে চাইলে নির্ভরযোগ্য তথ্যসূত্র/মাধ্যমসহ প্রকাশ করতে হবে।

৩. নিজের নামে অন্য কোন লেখকের / ব্লগের লেখা কপি করে প্রকাশ করা যাবে না। তবে প্রকৃত লেখকের নাম এবং পূর্বে প্রকাশিত হওয়ার লিঙ্ক উল্লেখ করে লেখা প্রকাশ করা যাবে। এছাড়া আংশিক পোস্ট লিখে বাকীটুকু পড়ার জন্য অন্য ব্লগ বা নিজের ব্যাক্তিগত ব্লগের ঠিকানা দেয়া যাবেনা। লেখাটি পুরোপুরিভাবে শুধুমাত্র “আজকের কৃষি ডটকম” ব্লগ সাইটের সাথে সম্পৃক্ত হতে হবে।

৪. নিজের ব্যক্তিগত ব্লগের লেখা পোষ্ট করতে আজকের কৃষি ডটকম- এর বিশেষ কোন প্রকার শর্ত বা বাধ্যবাধকতা নেই। তবে সেই লেখা অবশ্যই ব্যক্তিগত হতে হবে। তাই নিজের ব্যক্তিগত ব্লগে প্রকাশিত লেখা কিংবা অন্য কোন ব্লগে পূর্বে প্রকাশিত হয়েছে এমন লেখা যদি পোষ্ট করেন তবে অবশ্যই “পূর্বের ব্লগের নাম কিংবা আমার ব্লগে/নিজের ব্লগে প্রকাশিত হয়েছে” লিখে লিঙ্ক দেওয়া যেতে পারে।

৫. গুগল এ্যাডসেন্স বা এফিলিয়েট মার্কেটিং অ্যাড কিংবা এর সম্পর্কিত কোন প্রকার শর্ট লিঙ্ক, কিংবা যেকোন ধরণের বিজ্ঞাপনের লিঙ্কও প্রদান করা যাবে না।

৬. শুধুমাত্র বিশ্বস্ত মুক্ত কমিউনিটি, সংগঠন, অবাণিজ্যিক প্রতিষ্ঠান ও বিশ্বস্ত গ্লোবাল প্রতিষ্ঠান ও কমিউনিটি দ্বারা আয়োজিত বিভিন্ন আয়োজনের খবর প্রকাশ করা যাবে। আপনার বাণিজ্যিক প্রতিষ্ঠান, বাণিজ্যিক সংঘ ও বাণিজ্যিক কমিউনিটির সুষ্ঠু প্রচারণার জন্য ajkerkrishi@gmail.com এই ঠিকানায় যোগাযোগ করুন।

৭. আজকের কৃষি ডটকম এ প্রকাশিত কোন লেখা বা ছবির বিষয়ে কপিরাইট সংক্রান্ত কেউ অভিযোগ করলে ঐ লেখা বা ছবি আজকের কৃষি ডটকম কর্তৃপক্ষ মুছে ফেলার সকল ক্ষমতা রাখে।

৮. সকল ক্ষেত্রে আজকের কৃষি ডটকম কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

[user-submitted-posts]