ভোলার চরফ্যাশনে কৃষি ব্যাংকের শশীভূষন শাখায় ডাকাতি

1459599723_02

ভোলার চরফ্যাশনে কৃষি ব্যাংকের শশীভূষন শাখায় একদল দুবৃত্ত ডাকাতির চেষ্টা করে। এসময় ডাকাতদল ব্যাংকের নৈশ প্রহরী বিল্লাল হোসেন ঝান্টুকে কুপিয়ে আহত জখম করেছে। শশীভূষন বাজারের ব্যবসায়ীদের সহযোগিতায় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শশীভূষন কৃষি ব্যাংকের পিয়ন আঃ হক সাংবাদিকদের জানান, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টায় শশীভূষন কৃষি ব্যাংকের পিছনের জানালার গ্রিল ভেঙে মুখোশপড়া একদল ডাকাত ব্যাংকে প্রবেশ করে। এ সময় ব্যাংকে থাকা ঘুমন্ত নৈশ প্রহরী ডাকাতদের দেখে ডাকচিৎকার দিলে তাকে এলোপাথারি কুপিয়ে আহত করে। ঝান্টুর ডাক চিৎকারের এলাকার লোকজন চলে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাতের কোপে গুরুতর আহত ঝান্টুকে বাজারের ব্যবসায়ীদের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঝান্টুকে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

চরফ্যাসনের শশীভূষন থানার ওসি আবুল বাশার জানান, তারা খবর পেয়ে ঘটনা স্থলে যাওয়া আগেই ডাকাতরা পালিয়ে গেছে। তবে ব্যাংকের কোন টাকা বা মালামাল খোয়া যায়নি বলে ব্যাংক ম্যানেজার তাকে জানিয়েছেন।

 

সূত্রঃ জনকণ্ঠ

Top